স্যমসাং গ্যালাক্সি এস১০ এক মাস আগেই ছবি ফাঁস

0
313
স্যমসাং গ্যালাক্সি এস১০ এক মাস আগেই ছবি ফাঁস

স্যমসাং গ্যালাক্সি এস১০ এক মাস আগেই ছবি ফাঁস

স্যামসাং তার গ্যালাক্সি সিরিজের পরবর্তী প্রজন্মের ফোন উম্মোচন করার সময় নির্ধারণ করেছিল ফেব্রুয়ারির ২০ তারিখ। কিন্তু অ্যান্ড্রয়েড ভক্তদের সেই অপেক্ষা থাকলে তো!

(বাঁ থেকে) স্যামসাং গ্যালাক্সি এস১০ই, এস১০ এবং এস১০ প্লাসের নকশা এমনই হতে পারে
২০ ফেব্রয়ারি গ্যালাক্সি এস১০ সবার সামনে আনা হবে বলে কথা দিয়েছিল স্যামসাং। তবে তার আগেই দেখা মিলেছে স্মার্টফোনটির। অবশ্য গত গ্রীষ্ম থেকেই গ্যালাক্সি এস১০ এর বিভিন্ন মডেলের নকশা প্রকাশ পেতে শুর করে গুজব বলে অনেকে উড়িয়েওি দিয়েছিলেন।

সর্বশেষে নকশা প্রকাশ করেছেন ইভান ব্লাস । তিনি সেগুলো হুবুহু মিলেও গেছে। ইভান জানিয়েছেন, তিনটি মডেলে আসবে গ্যালক্সি এস১০ মডেল তিনটি হলো এস১০ই, এস১০ এবং এস১০ প্লাস টুইটারে পোষ্ট করা ছবিতে দেখা যায়, কালো রঙের ফোনগুলো স্বচ্ছ প্লাষ্টিকের মোড়কে আবৃত।

ছবি থেকে অবশ্য নকশার পূঙ্খানুপুঙ্খ বর্ণনা দেওয়া কঠিন খুব বেশিও জানা যায় না। তবে তিনটি মডেলের আকার আলাদা একদম ডান দিকের গ্যালাক্সি এস১০ই মডেল সবচেয়ে সস্তা হওয়ার কথা। স্মার্টফোনটির পেছনে তিনটি এবং সামনে একটি ক্যমেরা দেখা যাচ্ছে ছবিতে মধ্যে গ্যালাক্সি এস১০ এতেও সামনে একটি সেলফি ক্যামেরা তবে পেছনে তিনটি এবং সর্বডানে এস১০ প্লাস এই স্মার্টফোনের সামনে দুই লেস্নের সেলফি ক্যামেরা আরে পেছনে তিন ক্যামেরার সেটআপ।
গ্যালাক্সি এস৯ স্মার্টফোনের ক্যামেরা সেটআপের নিচেরই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত ছিল তবে নকশা দেখে মনে হয় নতুন স্মার্টফোনগুলোর ফিঙ্গারপ্রিন্ট সেস্নর পর্দাতেই যাক্ত করা হচ্ছে। সুত্র: ম্যাশেবল

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here